‘বিগ বস’ সঞ্চালনা নিয়ে সালমানের জবাব

বিনোদন ডেস্ক: সালমান খান মেট্রো চড়ে ‘বিগ বস’ সিজ়ন থার্টিনের সাংবাদিক সম্মেলনে এসেছিলেন । সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে সালমান বলেন, আমি শেষ ট্রেনে চরেিছি যখন কলেজে পড়তাম। আমার তখনকার গার্লফ্রেন্ড সাউথ মুম্বাইয়ে থাকত। তার সঙ্গে ট্রেনে চড়ে দেখা করতে যেতাম। ফেরার পথে শেষ ট্রেনটা ধরতাম। রোজ ভাবতাম, ঘুমোব না, কিন্তু ঘুমিয়ে পড়তাম। আর আমার বাড়ির স্টেশন (বান্দ্রা) পেরিয়ে যেত।

এ বারের শোয়ে‌ বড় চমক, ‘বিগ বস’-এর বাড়ি লোনাভলা থেকে মুম্বইয়ের ফিল্ম সিটিতে শিফ্‌ট করা হয়েছে। কারণ, সালমনের মতে ‘‘এক্সপেরিমেন্ট করা হয়েছে। লোনাভলায় রোজ ৪৫০ জন লোকের ব্যবস্থা করা খুবই খরচসাপেক্ষ ছিল। অবশ্য আমার মন খারাপও হয়েছে। লোনাভলায় বিগ বসের বাড়িটি অনেকে দেখতে যেতেন।’’

ঘর বদলে যাওয়ায় প্রতিযোগীদের মানসিকতায় পরিবর্তন আসবে? ‘‘বিগ বসের বাড়ি নিউ ইয়র্কে হলেও পরিবর্তন আসবে না। তবে লোনাভলা নির্জন ছিল। ফিল্মসিটিতে একটু হলেও আওয়াজ আসবে,’’ বললেন সালমান।

‘বিগ বস’ সঞ্চালনা করে ক্লান্তি আসে নাকি এই প্রশ্নের উত্তরে সালমানের স্পষ্ট জবাব, ‘‘চ্যানেল লাভ করছে। দর্শক পছন্দ করছেন এর চেয়ে বেশি কী চাই?’’

রাণু মণ্ডলকে সালমানের বাড়ি-গাড়ি কিনে দেওয়ার প্রশ্নাত্তুরে বলেন ‘‘সব গুজব। গাড়ি ইএমআই দিয়েই কেনা যায়। আর আমি নিজেই ওয়ান বেডরুমে থাকি। কাকে বাড়ি কিনে দেব?

আইএনবি/বিভূঁইয়া