বঙ্গবন্ধু বিপিএলের টিকিট ২০০ টাকায়

ক্রীড়া ডেস্ক: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বঙ্গবন্ধু বিপিএল) খেলা বুধবার (১১ ডিসেম্বর) আনুষ্ঠানিক ভাবে মাঠে গড়াচ্ছে। তার আগে মঙ্গলবার (১০ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে টুর্নামেন্টের টিকিট বিক্রি।

এবারের আসরে পূর্ব গ্যালারির টিকিটের দাম সবচেয়ে কম। ২০০ টাকায় পাওয়া যাবে এ টিকিট। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম একটু বেশি। সেখানে বসে খেলা উপভোগ করতে হলে খরচ করতে হবে ৩০০ টাকা।

ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকিট পেতে হলে ক্রিকেট অনুরাগীদের খরচ হবে ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সব চেয়ে বেশি। খরচ পড়বে ২০০০ হাজার টাকা।

ঢাকায় হতে যাওয়া আসরের প্রথম পর্বের জন্য নির্ধারণ করা হয়েছে এই দাম। পরের পর্বের টিকিটের দাম এখনো ঠিক হয়নি।

সকাল ৯টা থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেইট ও মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট।

এবার অনলাইনেও মিলবে বিপিএলের এ বিশেষ আসরের টিকিট। www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com এই তিনটি ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট।

১১ ডিসেম্বর এ টি-টোয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লড়বে সিলেট থান্ডারের বিপক্ষে। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্স মোকাবেলা করবে রংপুর রেঞ্জার্সকে।

আইএনবি/বিভূঁইয়া