ফের আতঙ্কের নাম দিল্লি

আর্ন্তজাতিক ডেস্ক: দিল্লিতে  প্রতিবেশী যুবকের যৌন লালসার  শিকার এক শিশু। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে থানায় এফআইআর দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার সকালে রোহতক থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। পশ্চিম দিল্লির রঞ্জিত নগরের বাসিন্দা ৬ বছরের মেয়েটি। সেদিন বিকেলে বাড়ির বাইরে খেলছিল সে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সেই সময় প্রতিবেশী যুবক এসে তাঁকে খেলনার লোভ দেখায়। এর পর তার পিছনে পিছনে চলে যায় শিশুটি। এর পর নির্জন এলাকায় নিয়ে গিয়ে তার উপর শারীরিক অত্যাচার চালায়।

 

রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে শিশুটি পরিবারকে পুরো ঘটনা জানায়। সঙ্গে সঙ্গে তাকে রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকরা শারীরিক পরীক্ষার পর জানায়, তাকে ধর্ষণ করা হয়েছে। এর পরই থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। সিসিটিভি ফুজেট খতিয়ে দেখে শুরু হয় অভিযুক্তের খোঁজ। দেখা যায়, অভিযুক্তের পিছনে পিছনে বাজারের দিকে গিয়েছিল শিশুটি। মনে করা হচ্ছে, খেলনা বা খাবারের লোভ দেখিয়ে তাকে ডেকে নিয়ে গিয়েছিল অভিযুক্ত। গোটা ঘটনার তদন্তের রিপোর্ট চান দিল্লির মহিলা কমিশন।

কুকীর্তি করে গাঢাকা দিয়েছিল অভিযুক্ত। রবিবার সকালে রোহতক থেকে তাকে আটক করে পুলিশ। তাকে দিল্লিতে নিয়ে আসা হচ্ছে। রবিবারই আদালতে তোলা হতে পারে তাকে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই দক্ষিণ দিল্লির কোটিয়া মুবারকপুর এলাকায় নিজের বাড়িতেই যৌন হেনস্তার শিকার হয়েছিল এক বছর পনেরোর কিশোর। অভিযুক্ত ছিল তার এক দাদা।

সংবাদ প্রতিদিন

আইএনবি/বিভূঁইয়া