ফেনসিডিলসহ যুবক গ্রেফতার

শেরপুর প্রতিনিধি: শুক্রবার (১৩ মার্চ) মধ্যরাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পশ্চিম সমেশ্চুড়া গ্রামে মাদক বিরোধী অভিযান করে পুলিশ ২৫ বোতল ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেনসিডিলসহ মোঃ খাইরুল ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের মৃত- ফজলুল হকের ছেলে। সোমবার (১৪ মার্চ) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলার পশ্চিম সমেশ্চুড়া গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় হানিফ বাদশার বাড়ীর পাশ হতে মধ্যরাতে ২৫ বোতল ভারতীয় তৈরি ফেনসিডিলসহ খাইরুল ইসলামকে গ্রেফতার করেন। এতে নেতৃত্ব নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা । এসময় তার সাথে ছিলেন ১জন এসআই ৩জন, এএসআই -১, কন্সটেবল । অভিযানকালে তার সাথের মিষ্টার নামের অপর আসামী পালিয়ে যায়। ধৃত আসামীর নামে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাছাড়া একজন সিআর ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের ভয়ানক ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। ডাকবাংলোর কেয়ার টেকার, কারেন্ট মিস্ত্রি ও অসাংবাদিকদের নিয়ে।

আইএনবি/বিভূঁইয়া