প্রধানমন্ত্রীর জনসভাস্থল শ্লোগান-মিছিলে মুখরিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার প্রধানমন্ত্রীর জনসভাস্থলে মিছিল ও শ্লোগানে মুখরিত হয়ে উঠেছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর থেকেই তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভাস্থল কোটালীপাড়ার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমাবেশস্থলে সমবেত হতে থাকেন।

দলের সংশ্লিষ্টরা জানান, সকাল ৯টার মধ্যে জনসভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। রং বেরংয়ের ব্যানার নিয়ে বাজনা বাজিয়ে বিভিন্ন বয়সের নারী পুরুষ জনসভায় যোগ দেয়। বাসন্তী রংয়ের শাড়ি ও সাদা টি শার্ট পরে মিছিল নিয়ে নারী পুরুষদের জনসভাস্থলে আসার দৃশ্য ছিল চোঁখে পড়ার মতো।

তারা জানান, দীর্ঘ চার বছর পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় আসছেন। বেলা ১১টার দিকে তিনি তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। এখানে বসে তিনি ৪৮ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। ইতোমধ্যে জনসভায় স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ জানিয়েছেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোটালীপাড়া উপজেলার এ জনসভাটি স্মরণকালের স্মরণীয় জনসভায় রূপ নেবে।

কোটালীপাড়ার জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন , ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

আইডএনবি/বিভূঁইয়া