পুলিশ পরিচয়ে দিনদুপুরে ডাকাতি!

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে রবিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার পাশে ফাঁকা জায়গায় পুলিশ পরিচয়ে দিনদুপুরে প্রকাশ্যে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সশস্ত্র ডাকাতরা ছয়জনকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছে। তাদের কাছে থাকা নগদ টাকা, আইফোন ও ব্যাংকের চেক বইসহ সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতরা।

এ বিষয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সাভার উপজেলার গেরুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে ইট ব্যবসায়ী রনি আহম্মেদ ইটভাটা থেকে ইট কেনার জন্য দুপুরে কালামপুর এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে পুলিশের স্ট্রিকার লাগানো কালো রঙের একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এরপর ওই গাড়িতে থাকা লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে রনি আহম্মেদসহ ছয়জনকে ধারালো অস্ত্র, লোহার রড ও হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে।

ইট ব্যবসায়ী রনি আহম্মেদ বলেন, ইট কেনার জন্য ব্যাংকের চেক বই এবং নগদ দেড় লাখ টাকা নিয়ে আমরা ছয়জন কালামপুর আসি রবিবার দুপুরের দিকে। কোনো কিছু বুঝে উঠার আগেই পুলিশের স্ট্রিকার লাগানো ওই কালো রঙের প্রাইভেটকারটি আমাদের গতিরোধ করে। এরপর তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আমাদের মারধর ও কুপিয়ে জখম করে আমাদের কাছ থেকে ২০টি বিভিন্ন ব্যাংকের চেক বই, নগদ দেড় লাখ টাকা ও একটি আইফোন লুটে নেয়। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আইএনবি/বি.ভূঁইয়া