পুণরায ধর্ষণচেষ্টায় গভীর রাতে ছাত্রীর ঘরে শিক্ষক!

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলের খারুয়া ইউনিয়নের মহেষকুড়া গ্রামে নবম শ্রেণিতে পড়ুয়া মাদরাসা ছাত্রীকোচিং সেন্টারে পড়তে গিয়ে শিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার হয় । বিয়ের কথা বলে ঘটনাটির বিচার না হলে দুই মাস পর গতকাল বুধবার রাতে ওই শিক্ষক ছাত্রীর বাড়িতে গিয়ে ফের ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ধরা খায় ওই শিক্ষক। পরে পুলিশের কাছে সোপর্দ করলে ধর্ষণের অভিযোগে মামলার পর ওই শিক্ষককে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, গফরগাঁও উপজেলার চরমছলন্দর ইউনিয়নের নেদিয়ারচর ভাটিপাড়া গ্রামের মো. সাইফুল ইসলামের পুত্র দুই সন্তানের জনক বেলায়েত হোসেন নান্দাইলের দেওয়ানগঞ্জ বাজারের একটি কোচিং সেন্টারের শিক্ষক। ওই কোচিং সেন্টারে প্রাইভেট পড়ে নান্দাইলের একটি মাদরাসার নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী। প্রেমের কথা বলে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন শিক্ষক বেলায়েত হোসেন। একপর্যায়ে বিয়ের প্রলোভনে প্রায় দুই মাস আগে কোচিং সেন্টারের একটি কক্ষে ছাত্রীকে ধর্ষণ করেন। পরে ঘটনাটি না জানানোর জন্য ওই ছাত্রীকে বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দেন শিক্ষক বেলায়েত হোসেন।

ছাত্রী জানায়, সে আত্মহত্যার হুমকি দিলে খুব দ্রুতই তাকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে। এ অবস্থায় গত বুধবার রাতে তার বাড়িতে এসে নিজের পড়ার ঘরে প্রবেশ করে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রী চিৎকার দিলে তার মা ও পরিবারের লোকজন ছুটে এসে বেলায়েতকে ধরে পুলিশে খবর দেন।

নান্দাইল থানার ওসি মনসুর আহম্মদ জানান, পুলিশ ওই স্থানে গিয়ে জনতার হাতে আটক শিক্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। মামলার পর আদালতে পাঠানো হয়েছে।

আইএনবি/বি.ভূঁইয়া