পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

পঞ্চগড় প্রতিনিধি:পঞ্চগড়ের দেবীগঞ্জে বুধবার ভোর রাতে দেবীডুবা ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় গাছের গুঁড়ি বোঝাই ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলেসহ তিন জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন একই মোটরসাইকেলের অপর এক আরোহী।

নিহতরা হলেন-পঞ্চগড়ের বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার আলমাস আলী, তার ছেলে তৌহিদুল ইসলাম এবং রজব আলীর ছেলে আমিন শেখ। এ ঘটনায় আহত রজব আলীর আরেক ছেলে সালেকুর রহমান রংপুর মেডিকেলে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে দেবীগঞ্জের লক্ষীরহাট এলাকায় জামাইয়ের বাড়ির এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে বোদা থেকে প্রতিবেশী দুই ভাইকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলযোগে বের হন বাবা আলমাস আলী ও ছেলে তৌহিদুল ইসলাম। এক পর্যায়ে দেবীগঞ্জের তাঁতিপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গুঁড়ি বহনকারী একটি মাহেন্দ্রর (ট্রাক্টর) পেছনে ধাক্কা খায় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলে তৌহিদুল ও আমিন শেখ মারা যান। এ ঘটনায় আহত আলমাস আলী ও সালেকুরকে রংপুর মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন আলমাস আলীর মৃত্যু হয়।

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। অন্যদিকে আহত দুজনকে রংপুরে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

 

আইএনবি/বিভূঁইয়া