নারীকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ৩

চকরিয়ায় প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৫ জুলাই) রাতে চকরিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রবিবার সন্ধ্যা ছয়টায় র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ইসলামনগর এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে আবুল হোছন (৫০), মো. আরিফ ওরফে পুতিয়া (৪০) ও আবু তাহেরের স্ত্রী ডলি আকতার (৩০)।

র‌্যাব জানায়, তুচ্ছ ঘটনার জেরে ১১ জুলাই সকাল সাতটার দিকে কাকারা ইউনিয়নের ইসলামনগর এলাকায় এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। এক পর্যায়ে দা-কিরিচ নিয়ে এলোপাতাড়ি ওই নারীর দেহের বিভিন্ন অংশের মাংস তুলে ফেলে নির্যাতনকারীরা। পরে মারা গেছে ভেবে তাকে টেনে হিঁচড়ে নিয়ে মহাসড়কের ওপর ছুঁড়ে ফেলে দেয়া হয়। সেখান থেকে স্থানীয় কয়েকজন যুবক তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শনিবার ওই নারীর বোন বাদী হয়ে চকরিয়া থানায় চারজনের বিরুদ্ধে হত্যাচেষ্টার ধারায় মামলা করেন।
র‌্যাব আরও জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে র‌্যাব নির্যাতনকারীদের ধরতে অভিযানে নামে। শনিবার রাতে চকরিয়ার বিভিন্ন এলাকা থেকে এজাহারনামীয় চারজনের মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা প্রাথমিকভাবে নির্যাতনের কথা স্বীকার করেছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল জব্বার বলেন, হত্যা চেষ্টা মামলার তিনজন আসামিকে গ্রেফতারের পর চকরিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব। রবিবার বিকেল চারটার দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া