নবীনগরে জনতার মঞ্জ ফাউন্ডেশনের নির্বাচিত নতুন কমিটি নাম প্রকাশ

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে জনতার মঞ্জ ফাউন্ডেশনের নতুন কমিটির নাম ঘোষনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা এমডি বাবুল ভূঁইয়া।
গত ২১ সেম্পেম্ভর শনিবার এই নাম প্রকাশ করা হয়। নতুন কমিটির নাম ঘোষনা করতে গিয়ে প্রতিষ্ঠাতা বলেন, আমাদের সংগঠনটির অরাজনৈতিক, সামাজিক এবং অলাভজনক একটি সংগঠন। এই সংগঠনের প্রতিপাদ্য হচ্ছে ‌‌’স্বেচ্ছায় নিজের ইচ্চায়’।

উক্ত সংগঠনে বিশেষ উপদেষ্টা হিসেবে রয়েছেন, রাশেদ রায়হান, মোঃ শুক্কুর মিয়া, মোঃ মানিক হায়দার,খন্দকার সাইদুল আহাবায়ক, সাউথ আফ্রিকা জনতার মঞ্চ ফাউন্ডেশন।

উক্ত সংগঠনের নতুন সভাপতি সাংবাদিক এম.আই. ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক: এ্যাডভোকেট গিয়াসউদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক: জে এস জীবন আহাম্মদ। অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা হলেন-মোঃ মাহাবুব রহমান (সিনিয়র সভাপতি), আব্দুস সালাম (সহ-সভাপতি) মোঃ জহিরুল ইসলাম (সহ-সভাপতি), মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া (যুগ্ম-সাধারণ সম্পাদক), আল মামুন (সহ-সাধারণ সম্পাদক), মোঃ মহসিন (প্রচার সম্পাদক), মোঃ লিমন ভূঁইয়া (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মোঃ আলামিন খান(সহ-আন্তর্জাতিক বিঃসঃ), জুয়েল নুরুজ্জামান(সহ-আন্তর্জাতিক বিঃসঃ), মোঃ লিটন ভূঁইয়া (সহ-আন্তর্জাতিক বিঃসঃ), মোঃ শওজত (সহ-আন্তর্জাতিক বিঃসঃ), ডি এক্স শুভ( শিক্ষা ও ক্রিড়া বিষয়ক সম্পাদক), মোঃ আল-আমিন পাইকদারি (ধর্ম বিষয়ক সম্পাদক) ,সদস্য: নিরব শাহিন, মোঃ সাদ্দাম, মোঃ আনোয়ার।

আইএনবি/বিভূঁইয়া