দুই সন্তানের জননীর আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে রেনু খাতুন (২৮) নামের দুই সন্তানের জননী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

সে জালালপুর ইউনিয়নের সৈয়দপুর হাজী পাড়া মহল্লার সাহেব আলী সরকারের ছেলে দিন মুজুর সাদ্দাম হোসেনের স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে পরিবারের সবার অগোচরে রেনু খাতুন স্বামীর বাড়িতে নিজ শয়ন ঘরের ধর্ণার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। সে রুপসী দক্ষিণপাড়ার মোকছেদ শেখের মেয়ে। পারিবারিক ভাবে প্রায় ৮ বছর আগে তাদের বিয়ে হয়। রেনুর সাড়ে ৪ বছরের একটি মেয়ে ও দেড় বছরের একটি ছেলে আছে।

স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান ও থানা আ’লীগের সহসভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ জানান, রেনু বেশ কিছু দিন হলো কারও সাথে খুব একটা কথা বলতো না। বাড়ির সবার ধারনা তাকে ভুতে আঁছড় করেছে। এ জন্য গতকাল বুধবার রাত ১২টা পর্যন্ত স্থানীয় কবিরাজ দিয়ে তাকে ঝাঁড়ফুক দিয়েছে রেনুর বাবা-মা ও স্বামীর বাড়ির লোকজন।

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি (তদন্ত) কে এম রাকিবুল হুদা জানান, মরদেহের গলায় কাল দাগ আছে। বাকিটা ময়না তদন্তের পর জানা যাবে। তবে মেয়ের বাবা বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আইএনবি/ বি.ভূঁইয়া