দায়িত্বরত অবস্থায় বিজিবি ক্যাম্প কমান্ডারের মৃত্যু

সিলেট প্রতিনিধি: মঙ্গলবার সকালে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শ্যামল সরকার দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যু বরণ করলেন।

তিনি সুনামগঞ্জ -২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন হেডকোয়ার্টার থেকে সদর উপজেলার নারায়নতলা ডলুরা বর্ডার হাটে দায়িত্ব পালন করতে গেলে সাড়ে ১১টার দিকে অসুস্থ হয়ে হয়ে পড়েন। পরে বিজিবির সদস্যরা তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি বরিশাল জেলার ঝালকাঁটি উপজেলায়।

শ্যামল সরকারের মরদেহ ব্যাটালিয়ন হেডকোয়ার্টার্সে নিয়ে আসার পর সব রকম আনুষ্ঠানিকতা শেষে বিজিবি রিজিওন্যাল পতাকা দিয়ে সম্মাননা জানিয়ে মঙ্গলবার দুপুরের পরপরই তার মরদেহ নিয়ে ব্যাটালিয়ন হেডকোয়ার্টার্স হতে বিজিবিরএকটি চৌকস টিম ফ্রিজবাহি এ্যাম্বুলেন্স যোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

মঙ্গলবার বেলা সাড়ে তিনটায় সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) অধিনায়ক লে.কর্ণেল মো. মাকসুদুল আলম প্রয়াত ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শ্যামলের আকস্মিক মৃত্যুতে তার বিদেহি আত্বার শান্তি ও শোকাহত পরিবারের প্রতি বিজিবি ব্যাটালিয়নের পক্ষ হতে গভীর সমবেদনা প্রকাশ করেন।

আইএনবি/বিভূঁইয়া