দশম শ্রেণির শিক্ষার্থী হত্যাকাণ্ড, গ্রেফতার ১১

আইএনবি ডেস্ক: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় আজিজুল ইসলাম (১৮) নামে দশম শ্রেণির শিক্ষার্থী হত্যাকাণ্ডের ঘটনায় ১১ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতাররা হলেন- সাকিব (১৯), সজীব (১৯), আরমান (২০), আরাফাত (১৯), হৃদয় (২০), সাইফুল (২২), সজীব (২৪), জিতু (১৯), ইব্রাহীম (১৯), রায়হান গাজীকে (১৯) ও আজিজুর রহমান (৪৫)।

রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শুক্রবার (১০ মার্চ) এসব কথা জানান র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি জানান, গত ১৮ ফেব্রুয়ারি ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি আজিজুল। রাত সাড়ে ৯টার দিকে জানা যায়, অজ্ঞাত ৪-৫ জন আজিজুলকে হত্যা করে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে একটি গ্যারেজের পেছনে কলাগাছের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, গ্রেফতাররা বিভিন্ন সময়ে ইজিবাইক, অটোরিকশা ভাড়া করে সুবিধাজনক স্থানে নিয়ে ইজিবাইক, অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায়। গত ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায়ও তারা একটি ইজিবাইক ছিনতাই করে। গ্রেফতারদের নামে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আইএনবি/বিভূঁইয়া