তিনটি মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গায় প্রতিনিধি:চুয়াডাঙ্গা শহরে চুরি যাওয়া একটি মোটরসাইকেলের অনুসন্ধানে নেমে তিনটি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-নড়াইল জেলার লোহাগড়া থানার ব্রহ্মমারীনগর গ্রামের গোলাম মোস্তফা শেখের ছেলে চক্রের মূলহোতা আল আমিন (৩৪), গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার পিংগুলিয়া গ্রামের টিপু শেখের ছেলে জুয়েল রানা (৩৩) ও যশোর কোতয়ালী থানার হামিদপুর গ্রামের মৃত ইছাহাক আলী হাওলাদারের ছেলে আবু হানিফ হাওলাদার (৫৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার মাইজপাড়া গ্রামের মৃত হাবিল মোল্যার ছেলে সেলিম মোল্যা (২৫), একই উপজেলার পারভাটপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে কামরুজ্জামান আরমান (২৫) ও মাগুরা সদর উপজেলার স্টেডিয়ামপাড়ার মোস্তফা আল আজাদের ছেলে জুনায়েদ হোসেন (২৩)।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত ২৬ মার্চ চুয়াডাঙ্গা শহরের হাসপাতাল সড়ক থেকে আব্দুল ওয়াকিল নামে এক যুবকের একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনার পর ওয়াকিল বাদী হয়ে সদর থানায় একটি এজাহার দায়ের করেন। পরে সিসিটিভি ফুটেজ যাচাই করে এবং প্রযুক্তির ব্যবহার করে চোর চক্রকে শনাক্ত ও গ্রেফতার করা হয়। সোমবার দুপুরেই চোর চক্রের ছয় সদস্যকে আদালতে প্রেরণ করে পুলিশ।

আইএনবি/বিভূঁইয়া