ঢাকায় নবীনগর উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধি: নবীনগর উপজেলা আওয়ামীলীগের তৃনমূল নেতা-কর্মীদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) ঢাকার পল্টন একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভূইয়া, ডাক ও টেলিযোগাযোগ সচিব মোঃ খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজহার হোসেন জামাল চেয়ারম্যান,স্বাস্থ্য সম্পাদক ডাঃ মিজানুর রহমান, এডভোকেট জুলকার নাঈম, এডভোকেট হেলাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম, ড. মোঃ হানিফ, হাজি অরুন পলাশ, মোঃ আবুল ফায়েজ, আনোয়ার হোসেন, নারী নেত্রী জেবিন আক্তার প্রমূখ।

সকল বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে এবং নবীনগর উপজেলা আওয়ামীলীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নিয়াজ মোহাম্মদ খান বলেন, জিবনের শেষ প্রয়ানে এসে নবীনগর আওয়ামীলীগকে চাটুকারমুক্ত,দালাল মুক্ত দেখতে চাই এবং তৃনমূল নেতা-কর্মীদের সুদৃঢ় ঐক্য চাই।

এডভোকেট মোর্শেদ কামাল বলেন, নবীনগর আওয়ামীলীগকে শক্তিশালী করতে যে কোনও অপশক্তিকে শক্ত হাতে প্রতিরোধ করতে আমরা প্রস্তত।

ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, তৃনমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের মূল শক্তি।
তৃনমূলের ত্যাগী ও বঞ্চিত নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়ন এখন সময়ের দাবী।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা এবং বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ূ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

 

আইএনবি নিউজ টোয়ান্টিফোর ডট কম