ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী ঘোড়াঘাটে দায়িত্বরত অবস্থায় আজ মঙ্গলবার ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নিতাইশা মোড় এলাকায়
ট্রাকের ধাক্কায় ওমর ফারুক (৪২) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

নিহত ওমর ফারুক গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গুণভরী গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানা পুলিশের পিকআপ চালকের দ্বায়িত্বে ছিলেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, কনস্টেবল ওমর ফারুকসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা সড়কটিতে রাত্রীকালীন ডিউটি করছিলেন। ভোর রাত ৩টার সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী মালবোঝাই একটি ট্রাক কনস্টেবল ওমর ফারুককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চালক ও হেলপারের বিরুদ্ধে একটি মামলা করেছে। ইতোমধ্যেই হাফিজার রহমান (৩৮) নামের ওই হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বগুড়া সদর উপজেলার ভান্ডার পাইকার গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে।

নিহত ওমর ফারুকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে মরদেহের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আইএনবি/বিভূঁইয়া