জমিতে সবজি ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ

মানিকগঞ্জ  প্রতিনিধি: মানিকগঞ্জের  বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকার সোমবার সকাল ৮টার দিকে ফসলি জমি থেকে  এক সবজি ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রবিন মিয়া (২২) ।  ওই ব্যবসায়ীকে হত্যার পর ইজিবাইক ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ করা হয়েছে বলে জানা গেছে।

নিহত রবিন ভাড়ারিয়া ইউনিয়নের কলাসি গ্রামের মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ৩টার দিকে রবিন একই গ্রামের হিরনের ইজিবাইকে করে মানিকগঞ্জ সবজির আড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় আসলে রাস্তায় বাঁশ ফেলে ৮-১০ দুর্বৃত্ত তাদের গতিরোধ করে।

এর পর দুজনকে দুদিকে নিয়ে যাওয়া হয়। মাথায় আঘাতের কারণে জ্ঞান হারান হিরণ। জ্ঞান ফিরে ব্যবসায়ী রবিনের হাত-পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

ইজিবাইকচালক হিরণ জানান, দুর্বৃত্তরা তার ইজিবাইক, তার কাছে থাকা নগদ আড়াই হাজার টাকা ও রবিনের কাছে থাকা ১০-১২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

সদর থানার ওসি আকবর আলী খান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাই, পূর্বশত্রুতা নাকি অন্য কোনো কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।

 

আইএনবি/বিভূঁইয়া