রাজধানীতে `জনতার মঞ্চ ফাউন্ডেশন’ এর উদ্যোগে পথ শিশু ও বয়স্কদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজম্ব প্রতিনিধি: সোমবার ৪ ফেব্রুয়ারি রাত প্রায় ৮ টায় ঢাকার গোপীবাগ রেলওয়ে বস্তিতে স্বেচ্ছায় নিজের ইচ্ছায় “জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার প্রধান পৃষ্ঠপোষকতা এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রতিষ্ঠাতা বলেন, আমাদের ‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ এর নেতৃবৃন্দ ও সদস্যসহ যারা এই সংগঠনরে সাথে জড়িত তাদের নিজস্ব অর্থায়নে এই শীতবস্ত্র প্রদান করা হয়। তিনি আরোও বলেন, যতদিন বেঁচে থাকব আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে কাজ করে যাব।

আরোও উপস্থিত ছিলেন সংগঠনের সংবাদ বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, বাবুল ব্যাপারী (সদস্য), রাফি ভূঁইয়া (প্রচার সম্পাদক) সহ অনেকেই।

 

সার্বিক সহযোগীতা করেন উক্ত সংগঠনরে সাধারণ সম্পাদক এড.গিয়াস উদ্দিন ভূঁইয়া, (সুপ্রিম কোর্ট), মোঃ শুক্কুর মিয়া (বিশেষ উপদেষ্টা, সৌদি প্রবাসী), মোঃ মাহাবুবুর রহমান (সিনিয়র সহ-সভাপতি, ঢুবাই প্রবাসী) মোঃ জহিরুল ইসলাম হৃদয় (সহ-সভাপতি, সৌদি প্রবাসী ), খন্দকার সাইদুল (আহবায়ক, সাউথ আফ্রিকা কেন্দ্রীয় কমিটি), মোঃ লিমন ভূঁইয়া (আন্তর্জাতিক সম্পাদক, লেবানন প্রবাসী ), এম কে সামিরুল (সদস্য সচিব, মালদ্বীপ প্রবাসী) প্রমূখ।

আইএনবি/এস/বি/বিভূঁইয়া