গাজীপুরে ৫১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর থানা এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় চন্দ্রা মোড় ফ্লাইওভারের পাশ থেকে অভিযান চালিয়ে ৫১০ বোতল ফেন্সিডিলসসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃতরা হলো, মো. আজাদ ও মো. সালাহ উদ্দিন গামা। তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হার ১৮০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল নিয়ে আসে এবং পরবর্তীতে বিভিন্ন পরিবণের মাধ্যমে ঢাকায় নিয়ে আসে। এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের কাছে হস্তান্তর করে। এই চক্রের অন্যতম সদস্য রাজশাহী জেলার জনৈক এক মাদক ব্যবসায়ী।

জিজ্ঞাসাবাদে আজাদ জানায়, বর্তমানে তার কোনো নির্দিষ্ট পেশা নেই। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। চালানটি রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাজীপুর নিয়ে আসছিলো। চালান প্রতি মাদক ব্যবসায়ীরা তাকে ৩০ হাজার টাকা করে দিতো। সালাহ উদ্দিন পেশায় একজন রং মিস্ত্রি। পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত। আজাদের সহযোগী হিসেবে কাজ করে। চালান প্রতি মাদক ব্যবসায়ীরা তাকে ২০ হাজার টাকা করে দিতো।

আইএনবি/বিভূঁইয়া