কৃষকদের জন্য ধান কাটার মেশিন দিলেন পারভীন হক সিকদার এমপি

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর।।
কৃষক বাঁচলে বাঁচবে দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই শ্লোগানকে সামনে রেখে কৃষকদের জন্য শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর কাছে ৩টি ধান কাটার মিনি মেশিন, ডেঙ্গুগু মশা পতিরোধ এর জন্য মশারি ৫০ টি, ও ১০০ টি খাবার সামগ্রির পেকেট বাংলাদেশ জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের এমপি পারভীন হক সিকদার এর পক্ষ থেকে হস্তান্তর ও গোসাইরহাট উপজেলায় দুঃস্থ ৬৫০ জন এবং সদর উপজেলায় ১০০ ওলামায়ে কেরামদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে । মঙ্গলবার দুপুরে গোসাইরহাট ও সদর উপজেলায় এগুলো বিতরণ ও হস্তান্তর করা হয়।
পারভীন হক সিকদার এমপির পক্ষে হস্তান্তর ও বিতরণ করেন, ন্যাশনাল ব্যাংকের আঞ্চলিক প্রধান এসকেন্দার আলী ফকির, সিকদার পরিবারের সজল সিকদার ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এ ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, সেমাই, চিনি, তেল, শাড়ি ও লুঙ্গি । দেশে করোনা দুর্যোগ শুরু হাওয়ার পর থেকেই শরীয়তপুরে পারভীন হক সিকদার এমপির পক্ষ থেকে কর্মহীন অসহায়দে মাঝে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে। এই দুর্যোগে কর্মহীন অসহায়দের সাহায্য সহযোগিতা করা অব্যাহত থাকবে বলে জানান পারভীন হক সিকদার এমপির পরিবার।