কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে ১৬ বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষ‌ণের অভি‌যোগ পাওয়া গে‌ছে ।

সোমবার (৯ ডি‌সেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহাজালাল রো‌লিং মিল সংলগ্ন মস‌জি‌দ গ‌লি‌তে এ গণধর্ষণের ঘটনা ঘ‌টে।

এ‌ ঘটনায় জড়িত অভিযোগে ফতুল্লা ম‌ডেল থানা পু‌লিশ রাতেই অ‌ভিযুক্ত রাসেল, আলামীন, রবিন ও সুমন নামের চার যুবককে আটক ক‌রে‌ছে।

নির্যাতিতা কিশোরী ওই এলাকার ক‌য়েল কারখানায় শ্রমি‌ক হিসেবে কাজ ক‌রে। সে সদর থানার গোগনগর ইউনিয়নের ফকিরবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করে।

ফতুল্লা ম‌ডেল থানার ইন্সপেক্টর তদন্ত ‌মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে ছু‌টির পর মা‌লি‌কের সঙ্গে বা‌ড়ি ফেরার প‌থে তা‌দের পথরোধ ক‌রে এলাকার যুবক রা‌সেল ও তার তিন সহ‌যোগী। প‌রে সন্ত্রাসী আলামীন কয়েল কারখানার মালিককে মারধর ক‌রে সেখান থেকে তা‌ড়ি‌য়ে দি‌য়ে ওই কিশোরী শ্রমিককে র‌বিন ও সুম‌নের হা‌তে টাকার বি‌নিম‌য়ে তু‌লে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে এক‌টি নির্জন বা‌ড়ি‌তে নি‌য়ে পালাক্রমে ধর্ষণ ক‌রে।

ওসি আরও ব‌লেন, মারধ‌রের শিকার ক‌য়েল কারখানার মা‌লিক কা‌দির থানায় বিষয়‌টি জানা‌লে অভিযান চা‌লি‌য়ে পু‌লিশ অভিযুক্ত চারজন‌কে আটক ক‌রে‌ছে। ধর্ষণের ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। ধর্ষণের ঘটনায় আটকদের আসামি করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আইএনবি/বিভূঁইয়া