করোনা আক্রান্ত সন্দেহে এক নারীকে রাস্তায় ফেলে যায় স্বজনরা

পটুয়াখালী প্রতিনিধি: স্বামী পরিত্যক্তা মানসিক ভারসম্যহীন ওই নারীর নাম রেনিস বেগম মালা (৪২)। তিনি রাঙ্গাবালী উপজেলার উনিশ নম্বর গ্রামের মৃত নুর হোসেন হাওলাদারের মেয়ে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। এরপর ওই রাত থেকে পরদিন সকাল পর্যন্ত তিনি খোলা আকাশের নিচে সময় কাটান।

মালার স্বজনরা জানিয়েছেন, শরীরে জ¦র থাকায় করোনাভাইরাসের আক্রান্ত হয়েছে বলে সন্দেহ করা হয়। এরপর কোনো বোনের বাড়িতেই মাথা গোজার ঠাঁই হয়নি মালার। এমনকি ভাইয়ের ঘরেও তার থাকার জায়গা হয়নি। এ কারণে আতঙ্কে তাকে ঘর থেকে বের করে দেয়া হয়।

এ ব্যাপারে সৎ ভাই মো. জসিম উদ্দিন হাওলাদার বলেন, মালা ঢাকার উত্তর মুগদাপাড়ায় থাকতো। এক সপ্তাহ আগে রাঙ্গাবালী এসে বোনের বাড়িতে ওঠে। স্বামীর সঙ্গে দূরত্বের পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে সে। এখানে এসে জ্বরে পড়ে মালা। করোনাভাইরাসের ভয়ে সেখান থেকে তাকে পাঠিয়ে দেয় আরেক বোনের বাড়িতে।

ওই বাড়িতে যাওয়ার পর আমার ভাগ্নে করোনার ভয়ে তাকে রাস্তার ওপর রেখে চলে যায়। খবর পেয়ে আমি গিয়ে তাকে আমার বাড়িতে আনতে চেয়েছিলাম। কিন্তু আমি ভাড়া বাড়িতে থাকি। আমার বাড়িওয়ালা করোনাভাইরাসের ভয়ে তার বাড়িতে উঠাতে দেয়নি।

গতকাল সকালে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মদ জানান, তিনি মালার সৎ ভাই জসিম উদ্দিন হাওলাদারকে খবর দিয়ে আনেন এবং তার হাতে মালাকে তুলে দেন। মালা বর্তমানে তার হেফাজতে রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান জানান, ঘটনাটি শুনে মালাকে উদ্ধার করে তার খাবারের ব্যবস্থা ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।জাস্টনিউজ, সমকাল

আইএনবি/বিভূঁইয়া