করোনাকালে ফিট থাকতে বিশেষ পানীয়র পরামর্শ দিলেন মালাইকা

বিনোদন ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত জীবন। বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে করোনা প্রতিরোধে সকলের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর কথা বলছেন বিশেষজ্ঞরা। করোনা থেকে রেহাই পাওয়ার প্রথম ধাপ হলো সচেতনতা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো। আর রোগ ক্ষমতা বাড়াতে একটি পানীয়র কথা তুলে ধরেছেন বলিউড অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরা।

৪৭ বছরেও ফিট আছেন মালাইকা। চেহারার উজ্জ্বলতা, শরীরের কার্ভ সবকিছুই একেবারে পারফেক্ট। তার পারফেক্ট ফিগারের রহস্য লুকিয়ে আছে দৈনন্দিন জীবনযাত্রা আর খাওয়া দাওয়ায়। সব কিছুই নিয়ম মেনে করতে ভালোবাসেন নায়িকা। আর এই নিজের সৌন্দর্যের রহস্যের একটি গুরুত্বপূর্ণ পানীয়র রেসিপি শেয়ার করেছেন অভিনেত্রী। মালাইকা জানিয়েছেন, রোজ সকালে এই পানীয় খেলে প্রতিরোধ ক্ষমতা বাড়তে পারে। মালাইকা এই হেলথ ড্রিঙ্কস পান করার সময় একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, মর্নিং ককটেল, হলুদ, আদা, এসিভি (অ্যাপল সিডার ভিনেগার)।

পুষ্টিতে পরিপূর্ণ এই পানীয়:

বিশেষজ্ঞদের মতে হলুদ অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্যে সমৃদ্ধ। আদা কোলেস্টেরল কমাতে সহায়ক এবং পেটের সমস্যাও প্রতিরোধ করে। এতে রয়েছে অ্যাপল সিডার ভিনিগারও যা ওজন কমাতে খুব উপকারী।

অভিনেত্রীর সকালের এই পানীয়টি প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখার পাশাপাশি ফিটনেস, ত্বক এবং চুলের সমস্যাও দূর করে। আপনি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা সহ আরো বেশকিছু সুবিধা পেতে সকালের পানীয়তে এটি অন্তর্ভুক্ত করুন।

আইএনবি/বিভূঁইয়া