একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে দ্বীনি শিক্ষায়ও শিক্ষিত হতে হবে:ব্যারিস্টার জাকির আহাম্মদ

ব্রাহ্মণবাড়িয়া (নবীনগর) প্রতিনিধি: একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষায় শিক্ষিত হওয়ার জন্য দেশের সকল শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ বুধবার (২২ ডিসেম্বর) তাঁর প্রয়াত বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত হাজী মফিজ-অজুফা হাফেজিয়া মাদ্রাসার সদ্য সমাপ্ত ৫ জন হাফেজকে পাগড়ী প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে প্রত্যেক শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষা ও নৈতিকতাবোধ সম্পন্ন হতে হবে।

প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য আলহাজ্ব ডা:মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন:ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আবু মোছা,অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ূম,অধ্যক্ষ মাওলানা জয়নাল আবেদিন,লন্ডন প্রবাসী মো:ওমর ফারুক,বীর মুক্তিযোদ্ধা হারুন-অর রশিদ,সৌদিআরব প্রবাসী আলীনুর ইসলাম রনি,হাফেজ মাওলানা এনাম এলাহী,হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন,হাফেজ মাওলানা আকতার হোসেন সহ বহু ওলামায়ে কেরাম এবং ফিরুজ মেম্বার,কয়েছ আহমদ, মোখলেসুর রহমান,মতিউর রহমান ও এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সদ্য সমাপ্ত ৫ জন হাফেজকে পাগড়ী প্রদানের পর ক্রেস্ট ও নগদ অর্থ উপহার দেয়া হয় এবং সবশেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

 

আইএনবি/বিভূঁইয়া