‘উই লাভ মেসি’ গান চুরি, প্রতারণার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে জিডি

বিনোদন প্রতিনিধি:  সব জায়গায় অবস্থান হিরো আলমের। ডিশ ব্যবসায়ী থেকে উঠে এসে সিনেমার নায়ক। আলোচনা ছাড়িয়ে এখন সমালোচনায়। এছাড়াও তার আছে নানা পরিচয়।

ভাইরাল হয় তার কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা।

এবার হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় জিডি করা হয়েছে।  বুধবার (৬ এপ্রিল) তারেক আজিজ নিশক নামে এক ব্যক্তি তার নামে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর- ২৮৪। কলাবাগান থানার এসআই মো. ফিরোজ এ তথ্য নিশ্চিত করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে ‘বন্ধন টিভি’র জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করা হয়। গানটি ‘বন্ধন টিভি’র ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। পরে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন।

kalerkantho

 

পরে তাকে নিষেধ করলে অন্যায়ভাবে আমার চ্যানেলে উল্টো স্ট্রাইক দেন এবং ফোনে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন। ওই গানটি গাওয়ানোর জন্য গানের গীতিকার ও সুরকার ‘আকাশ নিবির’-র মাধ্যমে বিবাদীকে নগদ অর্থও পরিশোধ করা হয়েছে।

 

আইএনবি/বিভূঁইয়া