ইয়াবাসহ এক পুলিশ সদস্য আটক

মাগুরা প্রতিনিধি : মাগুরায় পুলিশের এক কনস্টেবলকে ইয়াবা বিক্রি করার সময় আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তার সহযোগী চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করা হয়। তাদের কাছে থাকা ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ইয়াবাসহ আটক পুলিশ কনস্টেবল আবুল বাশার মাগুরা সদরের হাজিপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত একজন পুলিশ সদস্য। তার অপর সহযোগী রাজিব এলাকার চিহ্নিত ইয়াবা কারবারি বলে জানিয়েছেন মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের পরিদর্শক।

মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের পরিদর্শক আবদুর রহিম জানান, মঙ্গলবার রাতে কনস্টেবল আবুল বাশার (কং-৮৩৫) ও তার অপর সঙ্গী হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে মাদক ব্যবসায়ী রাজিব হোসেনকে নিয়ে শহরের কাঁচাবাজার এলাকায় যায়। গোপন সংবাদে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য ক্রেতার উদ্দেশ্যে অপেক্ষা করছে এমন খবর পেয়ে রাত ১০ টার দিকে সেখানে অভিযান পরিচালনা করলে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ কনস্টেবল আবুল বাশারসহ তার সহযোগী রাজিব হোসেনকে আটক করা হয়।

আটক পুলিশ সদস্য আবুল বাশার ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামের আবদুল জব্বারের ছেলে বলে জানান তিনি। আবুল বাশারের সহযোগী রাজিব হোসেন মাগুরার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, এ বিষয়ে থানায় মামলা হলে তার বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
তবে যারা পুলিশ বাহিনির সুনাম নষ্ট ও শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আইএনবি/বিভূঁইয়া