আগামী ২৯ মার্চে ইতালী আওয়ামী লীগের কাউন্সিল

সৈয়দ সুমন, ইতালী প্রতিনিধি : ইতালি আওয়ামী লীগ কাউন্সিল দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ কারা হয়েছে । ২০২০ সালের ২৯ মার্চ এই কাউন্সিলের দিন তারিখ ইতালী আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এছাড়া নির্বাচন পরিচালনার জন্য সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে জিএম কিবরিয়া এবং প্রধান নির্বাচন কমিশনার হিসেবে কে এম লোকমান হোসেনের নাম গৃহীত হয়েছে এই সভায়। ২৮ অক্টোবর সোমবার রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে কার্যকরী পরিষদের এই সভা অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী কমিটির সভায় ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনা এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন, সিনিয়র সহ সভাপতি আবু সাইদ খান, হাবীব চৌধুরী, হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, ইকবাল হোসেন,রব ফকির, হাদিউল ইসলাম,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, আবু তাহের সহ কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ । সম্মেলনের অনন্য নির্বাচন কমিশনার হলেন হাবিব চৌধুরী, লিটন মোল্লা, জালাল আহম্মেদ, দিদারুল আবেদিন।

আইএনবি/এসএস/বিভূঁইয়া