অস্ত্র ও পুলিশের নকল আইডিসহ গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন থেকে মো. বাদশা ফাহাদ (২৩) নামে এক যুবককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশ কনস্টেবলের একটি নকল আইডি কার্ড জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ফাহাদ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের হাজী মার্কেট এলকার বুসের বাড়ির আবু নওশাদের ছেলে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের সুলতানপুর রমনীর হাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়. বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের সুলতানপুর রমনীর হাট বাজার এলাকায় পুলিশ টহল দিচ্ছিলো। ওই সময় মোটরসাইকেল চালিয়ে আসা ফাহাদকে থামানোর সিগন্যাল দেয় পুলিশ। সিগন্যাল দেওয়ার সাথে সাথে সে মোটরসাইকেল থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি পাইপগান, ব্লেড, একটি মোটরসাইকেল ও পুলিশ কনস্টেবলের একটি নকল আইডি কার্ড জব্দ করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

 

আইএনবি/বিভূঁইয়া