অশ্লীল ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণ, আটক-১

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার সদর উপজেলায় বিশ্বজিত খান (৩২) নামে এক যুবক গৃহবধূকে (২৮) জোর করে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করে । ওই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ওই গৃহবধূকে ধর্ষণ করে সে।

এ ঘটনায় সোমবার রাতে পুলিশ নিজ গ্রাম থেকে ওই যুবককে আটক করে। পরে মঙ্গলবার বিকালে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ বিশ্বজিতের চাচাতো ভাইয়ের স্ত্রী। তাদের বাড়ি পাশাপাশি। ২০১৬ সালে ওই গৃহবধূ বাথরুমে গোসল করতে গেলে বিশ্বজিত কৌশলে তার নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে। পরে তিনি তা গৃহবধূকে দেখিয়ে ও তা নেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে। ওই ধর্ষণের ভিডিও বিশ্বজিত মোবাইল ফোনে ধারণ করেন। এরপর বিভিন্ন সময় ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলেন।

সম্প্রতি বিশ্বজিত ওই নারীকে কুপ্রস্তাব দিলে তিনি তাতে রাজি না হওয়ায় অপ্রীতিকর ওই ভিডিও তার স্বামীর মোবাইলে ফোনে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে পাঠিয়ে দেয়। এ নিয়ে গত সপ্তাহে ওই নারী থানায় লিখিত অভিযোগ করেন।

পরে পুলিশ বিষয়টি তদন্ত করে গত সোমবার রাতে মডেল থানার এসআই আসাদুল ইসলামের নেতৃত্বে বিশ্বজিতকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোনে ওই ভিডিওটি পাওয়া যায়। পরে মঙ্গলবার বিকালে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় বিশ্বজিতকে গ্রেফতার দেখানো হয়।

আইএনবি/বিভূঁইয়া