২১’শ দুস্থ পরিবারের মাঝে পারভীন হক সিকদার এমপির ঈদ সামগ্রী বিতরণ

12

মোহাম্মদ জামাল মল্লিক,শরীয়তপুর।।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের এমপি ও ন্যাশনাল ব্যংকের পরিচালক পারভীন হক সিকদার এর পক্ষ থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ, ডামুড্যা, গোসাইরহাট ও সদর উপজেলায় করোনা দুর্যোগে কর্মহীন ২১’শ দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সপ্তাহ ব্যাপি তার এই ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। এর মধ্যে ডামুড্যা উপজেলায় ৬৩০ জন ও ভেদরগঞ্জ উপজেলায় ৬২০ জন, গোসাইরহাট উপজেলায় ৬৫০ জন দুস্থ পরিবার ও সদর উপজেলায় ১০০ জন ওলামায়ে কেরামদের মাঝে খাবার সামগ্রি বিতরন করা হয়েছে। এবং জেলা প্রশাসকের কাছে ১০০ ঈদ সামগ্রী পেকেট দেওয়া হয়।
এ ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, সেমাই, চিনি, তেল, শাড়ি ও লুঙ্গি । দেশে করোনা দুর্যোগ শুরু হাওয়ার পর থেকেই শরীয়তপুরে পারভীন হক সিকদার এমপির পক্ষ থেকে কর্মহীন অসহায়দে মাঝে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে। এই দুর্যোগে কর্মহীন অসহায়দের সাহায্য সহযোগিতা করা অব্যাহত থাকবে বলে জানান পারভীন হক সিকদার এমপির পরিবার।
পারভীন হক সিকদার এমপির পক্ষে এই ঈদ সামগ্রী খাদ্য বিতরণ করেন ন্যাশনাল ব্যাংকের আঞ্চলিক প্রধান এসকেন্দার আলী ফকির, সিকদার পরিবারের সন্তান সজল সিকদার ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।