১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন আব্দুল আলীম বেপারী

172

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষও অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যক্তি এবং প্রতিষ্ঠানভাবে অনেকে সারাদেশে অসহায় হয়ে পড়া এসব মানুষের পাশে দাঁড়িয়েছে।

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় রাজধানীর অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা আব্দুল আলীম বেপারী।

ঈদকে সামনে রেখে গত দুই দিনে ব্যক্তি উদ্যোগে ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আব্দুল আলীম বেপারী ও তার সহধর্মীনি সামসুন্নাহার রুমা । মিরপুর, শনির আখড়া ও ধানমন্ডি এলাকায় এসব ঈদ উপহার বিতরণ করেন।

ব্যক্তিগত উদ্যোগ ছাড়াও দলীয় কর্মসূচিতে সহায়তা অব্যাহত রেখেছেন আব্দুল আলীম বেপারী। এছাড়া নিজ জেলা শরীয়তপুরের জাজিরায় কয়েক সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেছেন।

আব্দুল আলীম বেপারী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দলীয় ভাবে অংশ নেয়ার পাশাপাশি ব্যক্তিগতভাবে গত দুই দিনে সহস্রাধিক অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছি। আমার সাধ্যমত অনুযায়ী- এ কাযর্ক্রম অব্যাহত থাকবে।