সাভারে নারীসহ ৭ চোর আটক

2

সাভার প্রতিনিধি: সাভারে শনিবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার বাসস্ট্যান্ড ও নবীনগর এলাকায় অভিযান চালিয়ে ৭ চোরকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের দেহ তল্লাশি করে ১১ টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

রোববার বেলা ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলি মোস্তফা।

আটককৃতরা হলেন, পাবনা জেলার বেড়া থানার ডাকবাংলা গ্রামের ময়েন প্রামানিকের ছেলে বাবলু (৪৬), একই এলাকার বাবলুর ছেলে শুভ (২০), রাজবাড়ী জেলা সদরের হিন্দুপাড়া গ্রামের তমিজ উদ্দিনের মেয়ে শারমিন (২০), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার পোড়াবাড়ি এলাকার মোতালেবের ছেলে নাইম (২১), মানিকগঞ্জ জেলা সদরের জয়রা এলাকার মৃত আ. মান্নানের ছেলে সম্রাট আলামিন (২০), পিরোজপুর জেলা সদর থানার নতুন স্ট্যান্ড এলাকার নীরবের ছেলে মুন্না (১৯), পাবনা জেলার সুজানগর থানার উলাট গ্রামের হাফিজের ছেলে রিয়াজ (১৮)।

র‌্যাব সূত্রে জানা যায়, কিছু অসাধু চোর সাধারণ জনগণের কাছ থেকে মোবাইল ও টাকা-পয়সা চুরি করার উদ্দেশ্যে নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাবলু মিয়াকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যমতে সাভার বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি থেকে আরও ৬ জনকে আটক করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলি মোস্তফা জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অসাধু চক্রের বিরুদ্ধে র‍্যাবের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আইএনবি/বিভূঁইয়া