শেখ হাসিনার কারান্তরীন দিবসে উত্তর যুবলীগের দোয়া ও মিলাদ

24

 

নিজস্ব প্রতিবেদক

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারান্তরীন দিবসে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর যুবলীগ। বৃহস্পতিবার বাদ আসর হযরত শাহ আলী বোগদাদি  (রঃ) মাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে সংগঠনটি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে সহ-সভাপতি জলিলুর রহমান, সাব্বির আলম লিটু, যুগ্ন-সম্পাদক তাসবিরুল হক অনু, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক  কাইসুর রহমান সিদ্দিকী সোহাগ, উপ-শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক তারেক হোসেন বাদল, উপ-সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক মুর্তজা হোসেন সরকার হিমেল, সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির, কার্য নির্বাহী সদস্য মোঃ নূর হোসেন, যুবলীগ নেতা আলমগীর হোসেন,ইঞ্জিনিয়ার  মুক্তার হোসেন চৌধুরী কামাল, গাজী নূর ইসলাম, উজ্জ্বল মোল্যা, এম রেজোয়ান রাব্বি, কামরুল হুদা লিটন,এ্যাডভোকেট গোলাম কিবরিয়া, রাছেল, হিরন এবং বিভিন্ন ওয়ার্ডের সভাপতি,  সাধারণ সম্পাদকসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

২০০৭ সালের এই দিনে তৎকালীন সেনা সমর্থীত তত্বাবধায়ক সরকার  শেখ হাসিনাকে গ্রেফতার করে কারান্তরীন করে। এরপর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের তুমুল আন্দোলনের মুখে ১১ মাস পর তাকে মুক্তি দিতে বাধ্য সরকার।