সকাল ১০:২৫, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং

শরীয়তপুর যুব ইউনিয়ন এর ইফতার পার্টি ও আলোচনা সভা ২০১৭ সারাবাংলা

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

জুন ১৯, ২০১৭

মহিউদ্দিন তুষার: সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি-সাবেক ছাত্রনেতা ও তরুণ ব্যবসায়ী মাহমুদ হাসান সুমনের পৃষ্ঠপোষকতায় শরীয়তপুর যুব ইউনিয়ন এর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইফতার পার্টিতে উপস্থিত বক্তরা শরীয়তপুরের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় বক্তারা বলেন, নিজেদের সামাজিক, রাজনৈতিক অবস্থান সৃষ্টির লক্ষে এবং নতুন কর্মপন্থা তৈরি করা, যাতে করে সদস্যরা আর্থিক ভাবে সাবলম্বী হতে পারে। বর্তমান প্রতিযোগিতা মূলক বাজারে মধ্যবিত্ত পরিবারের সন্তানদের কারো একার পক্ষে নতুন কর্মসংস্থান তৈরি করা সম্ভব নয়। দেশে লক্ষ-লক্ষ বেকার শিক্ষিত ছেলে বসে আছে। কর্মস্থানের অভাবে কোন উপযুক্ত কাজ করতে পাচ্ছে না। তাই এই সংগঠনের মূল লক্ষ থাকবে সকলের ঐক্য মতের বিত্তিতে নিজেদের সাবলম্বী করে তোলা এবং শরীয়তপুরের আর্থসামাজিক, গরীব অসহায় মানুষের সেবায় কাজ করে যাওয়া।

এছাড়া বক্তারা আরো বলেন, শরীয়তপুরকে উন্নত করতে হলে শিক্ষিত নতুণ মেধাবীদের উল্লেখ যোগ্য অবধান রাখতে হবে। অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করতে হবে। আমরা শরীয়তপুরের সকল উন্নয়নের সারথি হতে চাই।

ইফতার পার্টি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব লীগের সম্পাদকীয় মণ্ডলীয় সদস্য ও রিসার্চ এসিস্ট্যান্ট (বিএসএমএমইউ) ডা. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের নেতা মো: খোকন, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা সেলিম খান , জগনাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক দুই ছাত্রনেতা নায়ক সাদমান অপু ও মাসুদ, চলচিত্র পরিচালক মাসুদ শিকদার, জাহিদ হাসান, ছাত্রনেতা বারেক হোসেন (আপন), তুরুণ, মডেল আনিস নিলয় (বাবু), ব্যবসায়ী নিরব মুন্সী, কামরুল হাসান পাভেল, জামাল বেপারী, আসাদ শিকদার, বাবুল গোলদার, ইটালী প্রবাসী আরমান ঢালী , বুয়েট ছাত্রলীগ নেতা সাবেক ইঞ্জি: শুভরাজ, ছাত্রনেতা শাহাজালাল সবুজ, যুবলীগ নেতা মশিউর রহমান (বাবু), সাংবাদিক মহিউদ্দিন তুষার, মো: খোকন দেওয়ান প্রমূখ।

আলোচনার কেন্দ্রবিন্দু ছিলো সফল ব্যক্তিত্ব মাহামুদ হাসান সুমনের বিভিন্ন গঠনমূলক ও দিক নির্দেশনা মূলক বক্তব্য। তিনি সংগঠনের সকল বিষয়াদি নিয়ে বিশদ আলোচনা করেন।

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: