শত্রুতার জেরে শিক্ষককে মারধর

1

জামালপুর প্রতিনিধি: ব্যবসায়িক হিসাব ও পূর্ব শত্রুতার জের ধরে জামালপুরের ইসলামপুরে এক শিক্ষককে মারধর করায় গুরুত্বর আহত হয়ে ইসলামপুর হাসপাতালে চিকিৎসাধীর রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

জানাগেছে, উপজেলার গোয়ালের চর ইউনিয়নের সরকার পাড়া দারুসুন্নাহ দাখিল মাদরাসা শিক্ষক মাসুদর রহমানের সাথে ওই ইউনিয়নের আইয়ুব আলী মেম্বারের পুত্র আলমগীর হোসেন আলকাছের সাথে ব্যবসার ও পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘটনাটি সংঘাতে পরিণত হওয়ায় এলাকার চেয়ারম্যান ও মাতাব্বররা মিমাংসা করার সিদ্ধান্ত নেয়। বুধবার শিক্ষক মাসুদর রহমান ভাই সহ স্বজনদের নিয়ে অটোরিক্সা যোগে শালিসীতে আসার সময় সভার চর গ্রামে পথিমধ্য আলমগীর হোসেন আলকাছের লোকজন তাদের অটোরিক্সার গতিরোধ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারধর করে। এতে শিক্ষক মাসুদর রহমান গুরুত্বর আহত হলে স্বজনরা দ্রুত হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎধীন রয়েছে।

এ ঘটনায় সহোদর ভাই মোক্তার হোসেন ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তিনি বলেন-আমরা অটোরিক্সা যোগে বিচারে যাচ্ছিলাম। তারা রাস্তায় পরিকল্পিত ভাবে লাঠি নিয়ে হামলা করেছে। আমার ভাই সহ আমাদের কয়েকজনের উপর হামলা করেছে। এতে শিক্ষক ভাইটি মাথায় আগাত পেয়ে গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসা চলছে। এ ব্যাপারে এসআই মাহমুদুল হক জানান- অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইএনবি / বিভূঁইয়া