সন্ধ্যা ৬:২৩, বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং

Indepth News of Bangladesh (INB)

inbnews24.com

মির্জা ফখরুলের উপর হামলায় ওবায়েদুল কাদের নিন্দা রাজনীতি

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

জুন ১৮, ২০১৭

আইএনবি প্রতিবেদক: মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির প্রতিনিধি দলের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারাই হামলা করেছেন এটা খুব অন্যায়। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে। তদন্ত করে দেখা হচ্ছে।

আজ রবিবার সকালে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রান নিয়ে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরসহ বিএনপির প্রতিনিধি দলের উপর হামলায় নিন্দা প্রকাশ করে আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কদের এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, আমি স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। আইজি সাহেবের সঙ্গে কথা বলেছি। চট্টগ্রামের ডিসি-এডিশনাল এসপির সঙ্গে কথা বলেছি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানবন্দর সড়কের বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় পাল্টা একটি অভিযোগ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার তথ্য ছিলো পুলিশের কাছে। পরে তারা বামুনিয়া হয়ে গেছে। পুলিশের কাছে এ তথ্য ছিলো না। তথ্য থাকলে পুলিশ ওখানেই পাহারার ব্যবস্থা করতো। তিনি আরো বলেন, পুলিশ এসে আবার ত্রাণ কার্যক্রম চালানোর অনুরোধ করলেও তারা ত্রাণ কার্যক্রমে রাজি না হয়ে ফিরে গেছেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বিএনপি তো নিজেরা নিজেরাই মারামারিতে লিপ্ত। তবে এই ঘটনা আমি এভাবে দেখছি না। বিচ্ছিন্ন কোনো ঘটনা কেউ ঘটিয়ে থাকলে, পুলিশকে বলা হয়েছে, নিরপেক্ষ তদন্ত করে যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।
আইএনবি: মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: