মানবিক সাহায্যের জন্য আবেদন

61

নিজস্ব প্রতিবেদক: ক্লাব ৯৪ এবং ৯৬ এর যশোরের বন্ধু Shohana Sana Tiulip এর বুয়েট পড়ুয়া ছেলেটি অনেকদিন যাবত অসুস্থ । তার ব্রেনের নার্ভ সমস্যার কারণে তাকে প্রতিদিন অক্সিজেন মাস্ক ও প্রচুর ঔষধ সেবন করতে হয় ।

ক্লাব ৯৪ এবং ৯৬ গ্রুপ এর এডমিন এবং মডারেটর প্যানেল সবসময় বিপদগ্রস্থ বন্ধুদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে থাকনে। সকলের তরে সকলে আমার, কিংবা দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ, যে একা সে-ই সামান্য, যাহার ঐক্য নাই, সেই তুচ্ছ / ক্ষুদ্র ক্ষুদ্র বালুকণা, বিন্দু বিন্দু জল. গড়ে তোলে মহাদেশ, সাগর অতল / একতাই বল / দশের লাঠি একের বোঝা দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ এমন মানবিক কথাগুলোকে সামনে রেখে অন্যান্য সকল বন্ধুদের সাথে যোগাযোগ করে যাচ্ছে। বিপদগামী বন্ধুদের খবর গুলো গ্রুপে প্রচারের মাধ্যমে এর আগেও সকল বন্ধুদের সহযোগিতায় অনেক বন্ধুদের পাশে দাঁড়িয়েছেন।

এসো বন্ধুরা, ছোট এ পৃথিবীতে মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়াই। সে দৃস্টি থেকে বন্ধু Shohana Sana Tiulip এর বুয়েট পড়ুয়া ছেলেটিকে পৃথিবীর আলো আরো কিছুদিন দেখার সুযোগ করে দেই।

উল্লেখ্য, বন্ধু Shohana Sana Tiulip এর বাড়ি কিছুদিন আগে আগুনে পুড়ে ছাই হয়ে যায় । সে foodpanda তে ছোটখাটো ব্যবসা করত যা এখন আর সম্ভব নয় । পরিস্থিতি নাজুক হওয়ায় ছেলের জীবন বাঁচাতে বন্ধুদের সহযোগিতা কামনা করেছে ।

আমরা ৯৪ এবং ৯৬ এর বন্ধুরা সাধ্যমত চেস্টা করে যাচ্ছি বন্ধু Shohana Sana Tiulip কে অর্থনৈতিকভাবে সহযোগিতা করার। যে সকল বন্ধুরা অর্থ দিয়ে সহযোগিতা করতে চাও নিচের বিকাশ নাম্বারে পাঠানোর জন্য অনুরোধ করছি।

বিকাশ নাম্বারঃ
Anik-01612891052
Raju- 01914332000
Sayed – 01714094120

বিঃদ্রঃ- প্রয়োজনে আরো বিস্তারিত জানতে প্যানেলের বাকি বন্ধুদের সাথে যোগাযোগ করতে পারো।

মিজান , বিনা, মুকুল, দেলোয়ার, সুমন, ইমরান, রেজা, শরীফ, মাসুদ, আজহার, মিঠুন ।

আইএনবি/সম্পাদনা-এমডি বাবুল ভূঁইয়া