মাদারীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

2

মাদারীপুর প্রতিনিধিঃ বৃহস্পতিবার মধ্য রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নুর আলমের মৃত্যু হয়।

মাদারীপুরের ব্যবসায়ী হাওলাদার মটরস এর মালিক নুরআলম হাওলাদার (৩৫) কে বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার শহরে পাবলিক লাইব্রেরী সংলগ্ন দোকানে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা।

এরপর পরই এলাকায় চোকিদার ও চোকিদার বংশের সাথে জরিত ১৮০টি বাড়ীতে ভাংচুর ও আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া উঠেছে। নিহত নুর আলম হাওলাদার মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের হাজিরহাওলা এলাকার আলালউদ্দিন হাওলাদারের ছেলে।

নুরআলম হাওলাদারের পরিবার জানায়, এলাকায় পুর্ব শুত্রুতার জেরে আগেও তাকে হত্যার চেস্টা করা হয়েছিল। কিন্ত দোকানে বৃহস্পতিবার একা পেয়ে দোকানে ঢুকে মওলা চোকিদার ও তার ছেলে রাসেল চোকিদারসহ কয়েকজন সন্ত্রাসী এলোপাথাড়ি ভাবে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে মারাত্বক ভাবে জখম করেছে। এরপর তাকে মুমুর্ষ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থায় গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনার পর থেকেই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা (সদর সার্কেল) জানান, পুর্বশুত্রুতার জেরে আজ নুরআলমকে একা পেয়ে তাকে কুপিয়েছে। আমরা এলাকায় পুলিশ মোতায়েন করেছি তার মধ্যেও তারা পাশের জমিতে নেমে বিকালে আবার সংঘর্ষে জড়িয়েছে। বৃহস্পতিবার রাতে আহত ব্যাক্তির মৃত্যু হলে এলাকায় প্রথমে ৪/৫টি বাড়ীতে আগুন দেয় এরপর আমরা সেই রাতে ঘটনাস্থলে গেলে পরিস্থিতি কিছুটা শান্ত করলেও আমরা চলে আসলে পরবর্তিতে আবার কয়েকটি ঘরে আগুন দেয়া হয় এতে এলাকার বেশকিছু ছোট-বড় ঘরবাড়ী আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে বলে আমরা জানতে পেরেছি। এই এলাকায় এর আগেও মামলা রয়েছে। আমরা তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহন করবো।

আইএনবি/বিভূঁইয়া