ভোটের প্রার্থী বিষয় নয়, নৌকার সাথে আছি: শামীম ওসমান

2

নারায়ণগঞ্জ  প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংবাদ সম্মেলনে  সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কে নৌকার প্রার্থী সেটা বিষয় নয়,  সবসময় নৌকার সঙ্গে ছিলাম এবং নৌকার সঙ্গেই আছি। নারায়ণগঞ্জ হলো নৌকার ঘাঁটি।

সোমবার দুপুর সোয়া দুইটার দিকে সংবাদ সম্মেলন করতে এসে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য।

শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জ হলো বঙ্গবন্ধুর নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না।  প্রার্থী আম গাছ হোক আর কলাগাছ হোক। সবসময় নৌকার পক্ষে আছি এবং থাকবো ইনশাল্লাহ।। এখানে প্রার্থী দেখার বিষয় নয়। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই।’

নারায়ণগঞ্জের এই সাংসদ বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি। কিন্তু সবসময় সত্য কথা বলা যায় না। এখানেও বলতে পারবো না।

নারায়ণগঞ্জে নির্বাচন হলেও তিনি কেন আলোচনায় আসেন তা নিয়ে প্রশ্ন করে শামীম ওসমান বলেন, নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

শামীম ওসমান বলেন, কোনো দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।

নারায়ণগঞ্জে নৌকার জয় হবেই এমন আশাবাদ ব্যক্ত করে নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য বলেন, একে-অপরকে দোষারোপ করে নির্বাচন হয় না। সব রাগ অভিমান ছেড়ে দিয়ে কাজ করতে হবে। সবার ঘরে ঘরে যেতে হবে। এই ঘাঁটি নৌকার, এ মাটি আওয়ামী লীগের। জয় আমাদের হবেই।

 

আইএনবি/বিভূঁইয়া