ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান

9

আইএনবি নিউজ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে বলেন, ডিসেম্বরে বিএনপির চুরি ও দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। এর জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে ৮ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে জেলা জুড়ে উচ্ছাস বিরাজ করেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আব্দুস সবুর ও কেন্দ্রীয় সদস্য পারভীন সুলতানা কল্পনা।

সম্মেলন মাঠে নবীনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি নিয়াজ মোহাম্মদ খান নবীনগর উপজেলার পক্ষে কেন্দ্রীয় নেতাদের সাথে জাতিয় পতাকা উত্তোলনের সময় আইএনবি প্রতিবেদকের কাছে তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০০৯ সালে সরকার গঠন করে যে যাত্রা শুরু করেছে তাতে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা নতুন করে ঢেলে সাজানো হয়েছে।

নিয়াজ মোহাম্মদ খান বলেন, যারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল সেই বিএনপি-জামায়াত আবার সক্রিয় হয়েছে। তারা বাংলাদেশকে পিছিয়ে নিয়ে যেতে চায়।

আমাদের বর্তমান যে অর্থনৈতিক মুক্তি সেটাও হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। এই বাংলাদেশ ছিল চরম দরিদ্র একটি রাষ্ট্র। চরম হতাশার রাষ্ট্র। আজ সেই বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে সরকার গঠন করতে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আমি আহবান জানাই।

 

আইএনবি/বিভূঁইয়া