ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ

3

 

নিজস্ব প্রতিনিধি: আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিয়ে নৌকায় ভোট দেয়ার আহবান জানালেন সাবেক ছাত্রনেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি ) বিকাল ৫ টায় ব্রাহ্মণবাড়িয়া ইন্ডাস্ট্রিয়াল স্কুলের মাঠে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী মিসেস নায়ার কবিরের নির্বাচনী প্রচারণার পথসভা সহ নৌকা মার্কার ভোট চাইতে গিয়ে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি বাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে নায়ার কবীরকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে আরও গতিশীল করতে হবে।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন,দেশের উন্নয়নের খবর সকল শ্রেনী-পেশার মানুষের কাছে পৌঁছে দিতে হবে।জনগনই আমাদের মূল শক্তি।
তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ আজ উন্নয়নের রোল মডেল।

ব্যারিস্টার জাকির আহাম্মদ আরোও বলেন দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে হলে শেখ হাসিনা সরকারকে দীর্ঘায়িত করতে হবে।

আজ দিনব্যাপী পৌরসভার পুনিয়াউট,কোর্টরোড,মেড্ডা,পৌর সুপার মার্কেট ও ইন্ডাষ্ট্রিয়াল রোড এলাকায় ব্যাপক গন-সংযোগ করেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান বাবুল, এডভোকেট আতিকুর রহমান,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাশুকুল করিম,সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম মোল্লা,ব্যবসায়ী নেতা জামাল উদ্দিন,আজহারুল ইসলাম ফাহাদ সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ এবং বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপস্থিত সকল বক্তারা তাদের বক্তব্যে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

 

আইএনবি/বিভূঁইয়া