Monday, December 16, 2019
Monday, December 16, 2019

রাজনীতি

বেগম খালেদা জিয়া দূর্নিতির নেত্রী

Saturday, November 30, 2019

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ,কে,এম এনামুল হক শামীম বলেছে, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের শেরা প্রধান মন্ত্রী আর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া দূর্নিতির নেত্রী তার ছেলে তারেক রহমান দূর্নিতি এবং সন্ত্রাসের নেতা। তাই দূর্নিতির নেত্রী আজ দিশে হারা।

শুক্রবার সন্ধায় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপ মন্ত্রী শামীম আরো বলেন নড়িয়ার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ তারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালবাসেন। যারা বংশবিস্তারের জন্য রাজনীতি করে তাদের স্থান আওয়ামীলীগে হবে না। আমি আজকে এমপি আছি, উপ মন্ত্রী আছি কাল নাও থাকতে পারি। যিনি নৌকা নিয়ে আসবেন তার সাথেই সবাইকে থাকতে হবে। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের জন্য কাজ করতে হবে।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর ১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্নসাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সদস্য খালেদ শওকত আলী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী প্রমুখ।

আইএনবি/বিভূঁইয়া