বিয়ে করলেন দুই নারী মডেল

17

বিনোদন ডেস্ক: অনেক নারীর কাছে খুব স্বাভাবিক একটি বিষয় হলো নারী হয়ে একজন নারীকে ভালো লাগা, নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানো বা নারীকে জীবনসঙ্গী হিসেবে পেতে চাওয়ার বাসনা। যদিও ধর্মীয় ও সামাজিকভাবে বিষয়টিকে স্বাভাবিকভাবে দেখা হয় না। তবে সমলিঙ্গের বিয়েকে বৈধতা দিয়েছে সুইজারল্যান্ড সরকার।

এবার সব বিতর্ককে পেছনে ফেলে বিয়ে করলেন দুই নারী মডেল। একজনের নাম ম্যারিয়ানা ভারেলা, অন্যজনের নাম ফ্যাবিওলা ভ্যালেন্টিন। গত ২৮ অক্টোবর বিয়ে করেছেন তারা। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এ ঘোষণা দেন এই সমকামী দম্পতি।

ম্যারিয়ানা ভারেলা ও ফ্যাবিওলা ভ্যালেন্টিন একসঙ্গে ছুটি কাটানোর কিছু মুহূর্ত এ ভিডিওতে শেয়ার করেছেন। পাশাপাশি বিয়ের মুহূর্তের কিছু অংশ ভিডিওটিতে শেয়ার করেছেন তারা। তাতে দেখা যায়, বিয়ের দিন সাদা রঙের পোশাকে সেজেছিলেন তারা। ক্যাপশনে লিখেছেন—‘আমাদের সম্পর্কটি গোপন রেখেছিলাম। আমাদের বিশেষ দিন ২৮ অক্টোবর ২০২২, সবাইকে তা জানিয়ে দিলাম।’

ম্যারিয়ানা ভারেলা আর্জেন্টিনার নাগরিক। সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্জেন্টিনা’ বিজয়ী তিনি। ২০১৯ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করেন। অন্যদিকে পোয়ের্তো রিকোর বাসিন্দা ফ্যাবিওলা ভ্যালেন্টিন। সুন্দরী প্রতিযোগিতা ‘মিস পোয়ের্তো রিকো’-এর সেরা তিনে জায়গা করে নেন তিনি।

২০২০ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল’-এ অংশ নেন ম্যারিয়ানা ও ফ্যাবিওলা। এ প্রতিযোগিতার চূড়ান্ত আসরে সেরা দশে জায়গা পান তারা দু’জনেই। মূলত, এ প্রতিযোগিতার আসর থেকেই তাদের বন্ধুত্বের সূচনা। পরে তা রূপ নেয় প্রেমে; অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেলো।

আইএনবি/বিভূঁইয়া/এম