সকাল ১০:১২, মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং

বিএনপি’র বাস বন্ধের অভিযোগ ভিত্তিহীন: সেতুমন্ত্রী রাজনীতি

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

নভেম্বর ১৩, ২০১৭

আইএনবি প্রতিবেদক: বিএনপির সমাবেশকে বাধাগ্রস্থ করতে রাজধানীতে বাস বন্ধ করে দেয়া হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে করা অভিযোগ ভিত্তিহীন বলে জোড়ালো মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে রাজধানীর একটি রেস্তোরাঁয় জাতীয় সড়ক পরিবহন নিরাপত্তা কাউন্সিলের ২৫তম সাধারণ সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৮ নভেম্বর শনিবার বলেই ৭ মার্চের ভাষণের বিশ্ব স্বীকৃতির জন্য আমরা সমাবেশ দিয়েছি। এ ধরনের সমাবেশে জন ভোগান্তি হবেই, এটাকে সহনীয় মাত্রায় রাখা রাজনৈতিক দলের দায়িত্ব। কিন্তু আজকে তো বিষয়টি সহনীয় মাত্রায় নেই। খালেদা জিয়ার সংবর্ধনার দিনও একই অবস্থা হয়েছিল। আমরাও শেখ হাসিনাকে সংবর্ধনা দিয়েছিলাম। কিন্তু সেটা সুশৃঙ্খল পরিবেশে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, তারা একবার বলে সহায়ক সরকার লাগবে, আবার বলে তত্ত্বাবধায়ক সরকার। আসলে তারা কী চায়, আজ কি সেটা স্পষ্ট করবেন খালেদা জিয়া? আমাদের কথাতো পরিষ্কার, আমরা সংবিধানের বাইরে যাবো না। পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যে সরকার ক্ষমতায় থাকে তারাই নির্বাচনকালীন সরকার হয়।

 

আইএনবি:মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: