ভোর ৫:০৪, সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের মাঝেই হচ্ছে ত্রিদেশিয় সিরিজ খেলাধুলা

আইএনবি নিউজ টোয়েন্টিফোর.কম

ডিসেম্বর ৬, ২০১৭

আইএনবি প্রতিবেদক: শ্রীলঙ্কা জানুয়ারিতে বাংলাদেশ সফরে আসবে। ঐ মাসের মাঝামাঝিতে তাদের সঙ্গে টেস্ট খেলার কথাও শোনা যাচ্ছিলো অনেক আগে থেকেই। একইসঙ্গে আরও শোনা যাচ্ছিলো, ডিসেম্বরের শেষের দিকে শুরু হবে বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ।

খোদ বিসিবিই জানিয়েছেন ডিসেম্বরের শেষে নয়, ত্রিদেশীয় সিরিজটি হচ্ছে লঙ্কান্দের সঙ্গে সিরিজ চলাকালীন সময়েই।

অর্থাৎ, জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের আগেই হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। এরপর মাঠে গড়াবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

সূচি সম্পর্কে এখনো কিছু জানাননি তিনি। একইসঙ্গে নিশ্চয়তা দিয়েছেন উইন্ডিজ সফরেরও। মিডিয়ার মুখোমুখি হয়ে সাবেক এই অধিনায়ক সাংবাদিকদের জানিয়েছেন, আমরা দুই-এক দিনের মধ্যে সূচি দিয়ে দিব। দুইটা টি-টোয়েন্টি তারপর ট্রাইনেশন তারপর দুইটা টেস্ট। আগামী বছরের মাঝে ওয়েস্ট ইন্ডিজ যাব। এটা সম্ভবত জুনের দিকে। এর আগে আমাদের অনেকগুলো খেলা আছে। আমরা স্টেপ বাই স্টেপ যাব।

এদিকে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ হতে না হতেই শ্রীলঙ্কার মাটিতে আরেকটি ত্রিদেশীয় সিরিজ খেলার কথা চলছে মাশরাফিদের। শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে মার্চে হওয়ার কথা এই ত্রিদেশীয় সিরিজের। সেখানে লঙ্কানদের প্রতিপক্ষ ভারত ও বাংলাদেশ।

 

আইএনবি:মেহেদী

এ বিভাগের আরো সংবাদ

শেয়ার করুন: