বরগুনার আমতলীতে ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি: আমতলী থানা পুলিশ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের পশ্চিম কলাগাছিয়া গ্রামে ধান ক্ষেত থেকে ইব্রাহীম হাওলাদার (৫৫) এর মরদেহ উদ্ধার করেছে।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামের মৌজে আলী হাওলাদারের পুত্র ইব্রাহীম হাওলাদার প্রতিদিনের ন্যায় রোববার বেলা ৩ টার দিকে বাড়ির পাশ্ববর্তী গোজখালী বাজারে যায়। সেখানে রাত সারে ৭টা পর্যন্ত অবস্থান করে পুনঃরায় বাড়ি উদ্দেশ্যে যাওয়ার জন্য বাজার ত্যাগ করেন। রাতে বাড়িতে না ফেরায় ইব্রাহীমের ব্যবহৃত মোবাইল ফোনে বার-বার ফোন দিলেও ফোন বন্ধ পাওয়া যায় বলে স্ত্রী রেহেনা জানান।

সোমবার সকাল ১০টার দিকে মরদেহ স্থানীয়রা ধান ক্ষেতের মধ্যে পড়ে থাকতে দেখে পরিবার ও পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।এ সময় ইব্রাহীমের মরদেহের মাথার তালু ও পায়ে রক্তক্ষরণ দেখতে পায় এলাকাবাসী ও পুলিশ। ধারণা করা হচ্ছে কেহ ইব্রাহীমকে হত্যা করে লাশ ধান ক্ষেতের মধ্যে ফেলে রেখে গেছেন।

মরদেহ পাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এএসপি (আমতলী- তালতলী) সার্কেল সৈয়দ রবিউল ইসলাম ও ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী পরিদর্শন করেছেন।

আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া