বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

কুষ্টিয়া প্রতিনিধি:: কুষ্টিয়ায় শনিবার বিকেলে উপজেলার পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এক বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধু নিহত হওয়ার ঘটনা ঘটেছে। হত্যাকান্ডের কারণ এখনও জানাতে পারেনি পুলিশ।

নিহতের নাম মো. তানজিল শেখ (২০)। তিনি পান্টি ইউনিয়নের ওয়াসী গ্রামের মো. মনিরুল শেখের ওরফে মনের ছেলে ও পান্টি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, কলেজ ছাত্র তানজিলসহ কয়েকজন বন্ধু কোচিং শেষে বিকেল সোয়া ৪ টার দিকে পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে গল্প করছিলেন। এ সময় অপর বন্ধু ইমন ওরফে ওবাইদা (২০) এসে তাদের সাথে যোগ দেয়। একপর্যায়ে তানজিলের সাথে ইমনের তর্কবিতর্ক হয়। এরই মধ্যে ইমন তার পকেট থেকে ছুরি বের করে তানজিলের বুকে কয়েকটা আঘাত করে। এতে তানজিল মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য বন্ধু ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত হয়েছে। তবে কি কারণে এমন ঘটনা তা তিনি জানতে পারেননি। ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

 

আইএনবি/বিভূঁইয়া