ফিল্যান্ডারের ছোট ভাইকে খুন করলো দুর্বৃত্তরা

0

স্পোর্টস ডেস্ক: কেপটাউনে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ভারনন ফিল্যান্ডারের ছোট ভাই টাইরন ফিল্যান্ডার নিজের বাড়ি থেকে মাত্র কয়েক মিটার দূরত্বে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন । খবরটি নিশ্চিত করেছে দেশটির কয়েকটি গণমাধ্যম।

বুধবার (০৭ অক্টোবর) সাবেক প্রোটিয়া ক্রিকেটারের ভাই র‌্যাভেন্সমেডে নিজের বাড়ির পাশে প্রতিবেশিকে পানি দিতে গিয়েছিলেন। সেখানেই গুলিবিদ্ধ হোন তিনি।

ফিল্যান্ডারের ভাইয়ের খুনের বিষয়ে র‌্যাভেন্সমেডের কমিউনিটি পুলিশিং ফোরামের মুখপাত্র জেল্ড টানট্রাল বলেন, ‘তারা জানতো না কি ঘটেছে। তারা উঠানে ধোয়ামোছা নিয়ে ব্যস্ত ছিল এবং গুলির শুনতে পান তখন। ’

আফ্রিকান নিউজ অ্যাজেন্সির (এএনএ) এক প্রতিবেদক জানায়, সন্তানের লাশ রাস্তায় পড়ে থাকতে দেখেন ফিল্যান্ডারের মা বোনিতা এবং পরিবারের এক সদস্য।

ঐ সময় হত্যাকারী পালিয়ে যাচ্ছিল বলেও লোকে জানায়। সহযোগিতা ও তথ্য দেওয়ার জন্য সেসব লোকদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন ফিল্যান্ডার। এছাড়া ভাইয়ের মৃত্যু নিয়ে তিনি বলেন, ‘টাইরন চিরদিন আমাদের হৃদয়ে থাকবে। তার আত্মার শান্তি কামনা করছি। ’

চলতি বছর জাতীয় দল থেকে অবসর নেন ফিল্যান্ডার। দক্ষিণ আফ্রিকার হয়ে ১০১ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্যে ৬৪ টেস্টে ২২.৩২ গড়ে নিয়েছেন ২২৪ উইকেট। তিনি প্রোটিয়াদের হয়ে টেস্টে সর্বোচ্চ উইকেটশিকারীদের তালিকায় আছেন সাতে।

আইএনবি/বি.ভূঁইয়া