পূর্ব শত্রুতার জেরে যুবককে গুলি করে হত্যা

গাজীপুর প্রতিনিধি:পূর্ব শত্রুতার জেরে ফরিদ আহমেদ নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে।

গাজীপুরের শ্রীপুরে মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ গুলির ঘটনা ঘটে। নিহত ফরিদ আহমেদ (২২) উপজেলার উজিলাব গ্রামের মো. মোস্তফার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকার আতাদুল্লাহ্’র তিন ছেলে শাকিব (২৪), মারুফ (১৭), মাহফুজ (১৯) এর সাথে তার আপন চাচাতো ভাই টেপিরবাড়ি গ্রামের মুনসুর আলী ইমরান (২২) এর উপর হামলা করে। এক পর্যায়ে শাকিব তার চাচাতো ভাই ইমরানকে লক্ষ্য করে গুলি করে। গুলিটি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লেগে গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোঘণা করে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. নাজমুল হুদা জানান, মঙ্গলবার রাত ৯ টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ফরিদকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে। আমরা তার হয়ে দুইটি আঘাতের চিহ্ন পেয়েছি। বাম ঠোটের কর্ণারে বাম হাতের সোল্ডারে। তবে তার মৃত্যু গুলিতে হয়েছে কিনা তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। আমরা পুলিশে হস্তান্তর করবো। পুলিশ যাবতীয় তথ্য নিয়ে মরদেহের ময়নাতদন্তের জন্য পাঠাবেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ঘটনার পরপরই পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আইএনবি/বিভূঁইয়া