পুলিশের গাড়িতে হামলা, গুলিবিদ্ধ হয়ে নিহত ১

15

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার এলাকায় পুলিশের গাড়িতে হামলা করে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়ে আরিফ (৩২) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশ সদস্য শাহিনুর ইসলাম ও আনসার সদস্যসহ আরও ১০ জন।

গতকাল রোববার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আরিফ শিবপুর উপজেলার যোশর জাঙ্গারটেক গ্রামের মৃত চান মিয়ার ছেলে। তিনি সিএনজি চালক ছিলেন।

জানা যায়, রায়পুরার উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পর ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল ওহাব পরাজিত হন। ভোট গণনার পর ফলাফল মেনে নেননি ওহাবের ছেলে। তিনি উত্তেজিত হয়ে কেন্দ্র থেকে বের হয়ে যান। কিছুক্ষণ পর অর্ধশতাধিক লোক দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় নিরাপত্তায় থাকা পুলিশ সদস্য শাহিনুর ইসলাম সরকারি মালামাল ও ব্যালট বক্স রক্ষায় পরপর ১৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। ধাওয়া পাল্টা ধাওয়া ও এলোপাতাড়ি গুলিতে পুলিশের রিকুজিশন করা সিএনজির ড্রাইভার আরিফ নিহত হয়েছেন। এ সময় পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও আনসার সদস্যসহ আরো ১০ জন আহত হয়।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, হট্রগোলের খবর পেয়েছেন তিনি। তবে নিহতের বিষয়ে এখনো কিছু জানেন না।

আইএনবি/বিভূঁইয়া